0
(0)

স্টাফ রিপোর্টার , গৌরনদী।
পবিত্র মাহে রমজান উপলক্ষে ্াগৌরনদী প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফর রহমান এর সভাপতিত্বে। শুক্রবার স্থানীয় চড়–ইভাতী রেস্তোরায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌরসভার বারবার নির্বাচিত মেয়র মেয়র হারিছুর রহমান।

প্রধান অতিথি বলেন রমজান একটি পবিত্র মাস এটি সিয়াম সাধনার মাস, এ মাসে আল্লহ পাক মমিনের সকল পাপাচার মাফ করেন, রমজান একটি সার্বজনীন কল্যাণ মূলক মাস। এ মাসের মতো উন্নত মাস আর নেই। এ মাসের গুরুত্ব ও তাৎপর্য অনুধাবন করে তাকওয়া অর্জনের জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

উপস্থিত সম্মানীত অথিতিরা হলেন সরকারি গৌরনদী কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহাবুবুর রহমান, ক্যাথলিক মিশন ফাদার রিংকু গোমেজ, গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, গৌরনদী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন, গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা মোঃ গোলাম রসুল মোল্লা, এ্যাডভোকেট সেকেন্দার আলী সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি জাতীয় পার্টি।

গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু সাঈদ নান্টু, পৌর আওয়ামীলীগ সভাপতি মনির হোসেন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান শামীম, গৌরনদী পল্লীবিদ্যুৎ সমিতি (২) ডি.জি.এম জুলফিকার হায়দার চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জুবায়ের হোসেন সান্টু, এনামুল হক মিঠু সহ সভাপতি গৌরনদী উপজেলা যুবলীগ। গৌরনদী কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পদক মোঃ রাতুল শরীফ, পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ মিলন খলিফা।

সরকারি গৌরনদী পাইলট বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলিউল্লাহ্, সহকারি শিক্ষক মোঃ বাদশা সিকদার, শক্তি বিশ্বাস, সরকারি গৌরনদী মসজিদের পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন খান, বাসস্ট্যান্ড মসজিদের পেস ইমাম মাওলানা ইসমাইল হোসেন, গৌরনদী ক্লিনিক এ্যাসোসিয়েন উপদেষ্ঠা মোঃ হেদায়েত উল্লাহ, সভাপতি মোঃ ওহাব সিকদার ও সাধারণ সম্পাক মোঃ সাজ্জাদ হোসেন বাবুল, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি সরদার মোঃ হারুন রানা, সাধারণ সম্পাদক তপন বসু।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.