ইউএনও ও ওসির সাথে কুয়াকাটা হোটেল এমপ্লয়িজ এসোসিয়েশনের শুভেচ্ছা বিনিময়

0
(0)

সবুজ বাংলা,কুয়াকাটা প্রতিনিধিঃ কুয়াকাটা হোটেল-মোটেল এমপ্লয়িস এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জাহাঙ্গীর হোসেন ও মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম খান এর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

বরিবার (৩রা সেপ্টেম্বর) সকালে পৃথক পৃথক সময়ে নব নির্বাচিত কমিটির উদ্যোগে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিশ্বাস এই সংগঠনটি পর্যটকদের সেবায় কাজ করবেন। কুয়াকাটার বীচ পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে পারলেই পর্যটকদের আরো বেশি ভালো লাগবে। সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং যে কোন সহযোগিতার আশ্বাস দেন।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম খান বলেন, কুয়াকাটাকে রক্ষা করতে তরুণদের বিকল্প নেই। পর্যটকদের সেবা ও মানসম্মত সার্ভিসের বিষয় ও নানান দিক নির্দেশনা মূলক কথা বলেন।

পৃথক পৃথক স্থানে শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন- কুয়াকাটা হোটেল-মোটেল এমপ্লয়িজ এসোসিয়েশনের সভাপতি: ইব্রাহিম ওয়াহিদ, সাধারণ সম্পাদক: জুয়েল ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক: শরীফ আল মাহমুদ মাসুম ও ফারুক হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক: নজরুল ইসলাম সজীব, সহ-সংগঠনিক সম্পাদক: রাসেল শিকদার রানা, অর্থ সম্পাদক: রিপন সাব্বির, দপ্তর সম্পাদক: সগীর হোসেন, ক্রিয়া বিষয়ক সম্পাদক: মোখলেছুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: রাসেল আকন সহ প্রমূখ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.