করোনা চিকিৎসায় বিএনপির ঔষধ সামগ্রী “করোনা হেল্প সেল”কে হস্তান্তর

0
(0)


অঅহছান উল্লাহ,গৌরনদী।
করোনা প্রতিরোধে বিএনপির কেন্দ্র থেকে পাওয়া ঔষধ ও স্বাস্থ্যসামগ্রী গতকাল শনিবার সকালে আনুষ্ঠানিকভাবে গৌরনদী-আগৈলঝাড়া বিএনপির “করোনা হেল্প সেল” পরিচালনাকারী নেতৃবৃন্দদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় নেতা ও বরিশাল-১ আসনের সাবেক সাংসদ এম.জহির উদ্দিন স্বপন আনুষ্ঠানিক ভাবে ওই সামগ্রীগুলো হস্তান্তর করেন।
জানাগেছে, বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে গঠিত “বিএনপির কেন্দ্রীয় করোনা সেল” সমগ্র বাংলাদেশের জেলা ও উপজেলা পর্যায় পর্যন্ত ব্যাপক কর্মসূচী পালন করে চলেছে। সে আলোকে বরিশাল-১ আসনে বিএনপির সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় “বিএনপি করোনা সেল”এর কর্মকান্ড পরিচালিত হচ্ছে। বিএনপির কেন্দ্রীয় করোনা সেলের আহবায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু আনুষ্ঠনিকভাবে সম্প্রতি “গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায়” সর্বপ্রথম বিএনপির “করোনা হেল্প সেল” নামের এ কর্মসূচী উদ্বোধন করেন।
স্থানীয় পর্যায়ে করোনা প্রতিরোধে ও আক্রান্তদের প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমে সহযোগিতা করতে বিএনপির উদ্যোগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা ও পরামর্শক্রমে এ সকল সেল গুলোর মাঝে দলের পক্ষ থেকে ঔষধসহ বিভিন্ন স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় গৌরনদী-আগৈলঝাড়ায় বিএনপির “করোনা হেল্প সেল” পরিচালনাকারী নেতৃবৃন্দদের কাছে আনুষ্ঠানিকভাবে কেন্দ্রের দেয়া ঔষধসহ বিভিন্ন স্বাস্থ্যসামগ্রী হস্তান্তর করা হয়।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরনদী পৌর বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সিনিয়র নেতা মিজানুর রহমান খান মুকুল, গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বরিশাল উত্তর জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম কাজল, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা সরোয়ার হোসেন মিয়া, গৌরনদী পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বরিশাল উত্তর জেলা যুবদল নেতা কামরুজ্জামান খোকন, গৌরনদী উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ও উপজেলা বিএনপি নেতা শামীম আহমেদ, গৌরনদী উপজেলা বিএনপি নেতা এডভোকেট এস.এম মনিরুজ্জামান।
একই সময় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠানের সাথে যুক্ত ছিলেন গৌরনদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও স¤প্রতি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নানসহ এলাকায় অবস্থানকারী স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, করোনা প্রতিরোধে এম.জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গত বছর গঠিত “ইমার্জেন্সি রেসপন্স টীম” সামগ্রিকভাবে “বিএনপির করোনা সেল” এর সহযোগী হিসেবে কাজ করে চলছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.