গৌরনদীর সরিকল মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

0
(0)

স্টাফ রিপোর্টার,গৌরনদী ঃ

বরিশালের গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী সরিকল মাধ্যমিক বিদ্যালয়ে দুদকের উদ্যোগে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন,শিক্ষা উপকরন বিতরন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (বুধবার ) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব খন্দকার শাহেআলম মঞ্জুর সভাপতিত্বে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন,অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মন্ডল।
বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিটু চ্যাটার্জি,শরিকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন আকন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন।
বক্তব্য রাখেন,সরিকল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কনিকা মুখার্জি,সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম,মোঃ মোকলেছুর রহমান, অভিভাবক মোঃ সহিদুল ইসলাম নান্না,মোঃ জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের একটি কক্ষে নির্মিত বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন অতিথিরা শেষে বিদ্যালয়ের ৬৫০ জন শিক্ষার্থীদের মাঝে দুদকের পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.