মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্কে ফুলেল শুভেচ্ছা


আঞ্চলিক প্রতিনিধিঃ
জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহ্বায়ক, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরদার আকবর আলী ও উপাধ্যক্ষ আখতারুজ্জামানসহ কলেজের শিক্ষক-কর্মচারীবৃন্দ।
মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কলেজের অধ্যক্ষ সরদার আকবর আলী ও উপাধ্যক্ষ আখতারুজ্জামান, কলেজের শিক্ষক ও কর্মচারীরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক, আবু সালেহ মো. লিটনসহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
উল্ল্যেখ্য, ২০০৯ সালের ১৪ জুলাই অধ্যক্ষ রমেশ চন্দ্র সাহা অবসরে যাওয়ার পর থেকে গত ১০ বছর যাবত কলেজের অধ্যক্ষর পদ শুন্য ছিল। শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশে আগৈলঝাড়া উপজেলার ঐতিহ্যবাহী সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজে অধ্যক্ষ সরদার আকবর আলী ও উপাধ্যক্ষ আখতারুজ্জামান ১ জুলাই কর্মস্থলে যোগদান করেন। গুরুত্বপূর্ন ৬টি বিভাগে শিক্ষক সংকটের মধ্যেও অধ্যক্ষ ও উপাধ্যক্ষ দু’টি পদে শিক্ষক নিয়োগ পাওয়ায় কিছুটা হলেও আশার আলো দেখছেন সংশ্লিষ্ঠ অভিভাবক ও শিক্ষার্থীরা।