জনগণের কোনো সম্পর্ক নেই নির্বাচনের সঙ্গে-মির্জা ফখরুল ইসলাম আলমগীর

0
(0)

মোঃশাহাদাত হোসাইন,অনলাইন ডেস্ক//নির্বাচনের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, যে নির্বাচনের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই, সে নির্বাচনের ফল আমরা প্রত্যাখ্যান করেছি। জনগণও তা মেনে নেয়নি। জনগণ পুরোপুরিভাবে এটাকে বর্জন করেছে।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
এই সরকার ও নতুন মন্ত্রীসভা হাস্যকর ছাড়া কিছুই নয় মন্তব্য করে ফখরুল বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি, পার্লামেন্ট গঠন প্রত্যাখ্যান করেছি, এবং সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখ্যান করেছি। আমরা বিশ্বাস করি, এই সরকারের কোনো অধিকার নেই যে বাংলাদেশের ১৬ কোটি মানুষের ওপর তাদের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালন করার। জনগণ ভোট দিয়ে তাদের নির্বাচিত করে নাই।
এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক নাই কিন্তু সরকার আছে। সরকার তো থাকেই, একটা কিছু না কিছু থাকতে হবে। তার সঙ্গে এটাকে মিলিয়ে লাভ নাই। তারা গোটা বাঙালি জাতির সঙ্গে আজকে প্রতারণা করল। আপনাদের মনের মধ্যে আবেগ আসে না যে, আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ করেছি, যে চেতনার ভিত্তিতে সেই চেতনাকে আমি ধূলিসাৎ করে দিয়ে কিছু লোকের দখলদারিত্বের জন্য আপনি সরকার গঠন করেছেন দেশ পরিচালনার জন্য। আবার সেটাকে রেফারেন্স টানবেন।
বিএনপি এখন কী করবে এমন প্রশ্নে ফখরুল বলেন, বিএনপি এখন যা করার তা-ই করবে। জনগণের দল, গণতান্ত্রিক আন্দোলন করবে, গণতান্ত্রিক সংগ্রাম করবে জনগণের সরকারের জন্য।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.