0
(0)

মোঃরাজু ফকির,ক্রীড়া প্রতিবেদক//ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় কুপোকাত খুলনা টাইটান্স। শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে খুলনা হেরেছে ১০৫ রানের বিশাল ব্যবধানে।
টস হেরে শুরুতে ব্যাট করে ৬ উইকেটে ১৯২ রান করে ঢাকা। জবাবে নারাইনের ঘুর্ণিতে ৭ ওভার বাকি থাকতেই খুলনার ইনিংস গুটিয়ে যায় ৮৭ রানে। হজরতউল্লাহ ৩৬ বল থেকে তিনটি চার ও পাঁচটি ছক্কার মারে সর্বোচ্চ ৫৭ রান করে ম্যাচ সেরা হন।
এছাড়া ১৮ বল থেকে তিনটি চার ও দুটি ছক্কার মারে রনি ২৮, ১৬ বল থেকে দুটি চার ও দুটি ছক্কার মারে পোলার্ড ২৭ রান করেন। এছাড়া রাসেল ২৫ ও নারাইন করেন ১৯ রান। খুলনার বোলারদের মধ্যে পল স্টার্লিং ও ডেভিড ওয়াইস দুটি করে উইকেট নেন।
জবাব দিতে নেমে শুরু থেকেই ঢাকার স্পিনারদের ঘুর্ণিতে নাকাল ছিল খুলনার ব্যাটসম্যানরা। পল স্টার্লিংকে ইনিংসের দ্বিতীয় ওভারে সাজঘরে পাঠিয়ে এই যাত্রা শুরু করেন সাকিব। এরপর তার সঙ্গী হন সুনীল নারিন। এই দুজন পাল্লা দিয়ে খুলনার উইকেট একে একে তুলে নিতে থাকেন।
সাকিব ১৮ রানে তিনটি এবং নারাইন ২০ রানে দুটি উইকেট সংগ্রহ করেন। মাঝে শুভাগত হোম ও মহর শেখ একটি করে উইকেট নেন। দুজন ব্যাটসম্যান রান আউট হন।
শেষ ব্যাটসম্যান আলী শেখ হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন। তাই ৮৭ রানে খুলনার ইনিংস গুটিয়ে যায়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.