আপনারা ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করান ইংশআল্লাহ্ এই গৌরনদীক আমি জেলায় পরিনত করব-আবুল হাসানাত আব্দুল্লাহ্

0
(0)

আপনারা ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে জয়যুক্ত করান ইংশআল্লাহ্ এই গৌরনদীক আমি জেলায় পরিনত করব-আবুল হাসানাত আব্দুল্লাহ্গৌরনদী প্রতিনিধি//
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক, মন্ত্রী, বরিশাল-১ আসনের সংসদ সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ বলেছেন, জীবন সায়াহ্নে দাড়িয়ে আমি আপনাদের কাছে বলে যাচ্ছি যে, আপনারা যদি ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করান, ইংশআল্লাহ এই গৌরনদীক আমি জেলায় পরিনত করব।
১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে শনিবার বিকেলে সাড়ে ৪টায় বরিশালের গৌরনদীর উপজেলার নলচিড়া ইউনিয়নের কুতুবপুর এসইএসডিপি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচ.এম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক কবির হোসেন খান।
নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এইচ.এম শাহজাহান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সাহিদা আক্তার, গৌরনদী উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আনিছুর রহমান, সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, পৌর যুবলীগ সভাপতি আতিকুর রহমান শামীম, সধারন সম্পাদক আল-আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দীপ, সরকারী গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, সাধারন সম্পাদক শরীফ নাহিয়ান হোসেন রাতুল, পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফা, সাধারন সম্পাদক পিরিন্স রোনাল্ড বেপারী প্রমূখ।
প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি) আরো বলেন, গৌরনদীকে জেলায় উন্নীত করা ছিল আমার মরহুম পিতা আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন। তাই আপনারা আমাকে শেষবারের মতো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি আপনাদের আশা পুরন করবো। আওয়ামীলীগ পূনরায় ক্ষমতায় এলে গৌরনদীকে জেলায় উন্নীত করা হবে।
তিনি বলেন, খালেদা জিয়া তিনতিন বার প্রধানমন্ত্রী হয়েও দেশের মানুষের কল্যানে কাজ করেন নাই। কারণ এদেশে তার জন্ম হয়নি। তার জন্ম ভারতের জলপাইগুড়িতে। তাই এদেশের মানুষের জন্য তার কোন দয়ামায়া নাই। তিনি এতিমদের টাকা চুরি করে আজ জেল খাটছেন। তারা ক্ষমতায় গেলে দেশে পুনরায় সন্ত্রাস, জঙ্গীবাদ ও লুটপাট শুরু হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের দয়া করে ভোট দেবেন না। তাদের ভোট দিলে পুনরায় স্বাধীনতা বিরোধীদের গাড়িতে জাতীয় পতাকা ওড়বে, স্বাধীনতার জন্য জীবন দানকারী সকল শহীদ, মা-বোনদের ইজ্জত কলংকিত হবে। ওরা ক্ষমতায় আসলে দেশে আবার হত্যা আর কু এর রাজনীতি শুরু করবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাকে হারালে তার মতো প্রধানমন্ত্রী আর পাবেন না। এ কারণে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.