গৌরনদীতে যাত্রীবাহি বাস মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

0
(0)

দেবাশীষ সাহা দেবা,গৌরনদী প্রতিনিধি//
বরিশালের গৌরনদী উপজেলা সদরের আশোকাঠি বাসষ্ট্যান্ড সংলগ্ন উত্তর পাশে উপজেলা বন সম্প্রসারন কর্মকর্তার কার্যালয়ের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কের ওপর শুক্রবার সকালে একটি যাত্রীবাহী বাস ও একটি মাহিন্দ্রার মুখোমুখী সংঘর্ষে কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছে। গুরতর আহত ৩ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ১ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী, আহত যাত্রী ও পুলিশ সুত্রে জানাগেছে, শুক্রবার ভোরে বরগুনা জেলা সদর থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা মেঘনা পরিবহনের ঢাকা মেট্রো ব ১১- ১৫২০ নম্বরের একটি যাত্রীবাহী বাস ওইদিন সকাল ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলা সদরের আশোকাঠি বাসষ্ট্যান্ড সংলগ্ন উত্তর পাশে উপজেলা বন সম্প্রসারন কর্মকর্তার কার্যালয় এলাকা অতিক্রম করছিল। এ সময় গৌরনদী বাসষ্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে ওই মহাসড়ক ধরে উপজেলার মাহিলাড়া বাসষ্ট্যান্ডগামী বরিশাল থ-১১-০৩৪০ নম্বরের একটি মাহিন্দ্রার সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী মাহিন্দ্রার সামনের অংশ দুমড়ে মুচরে গিয়ে মাহিন্দ্রাটি ছিটকে পার্শ্ববর্তি ডোবার পানিতে পড়ে যায়, আর যাত্রীবাহি বাসটি ঘুরে গিয়ে একটি মেহগিনি গাছের মধ্যে গেথে গিয়ে মহাসড়কের উপর আড়াআড়ি হয়ে যায়। এতে মহাসড়কের উভয় দিকে অসংখ্য যানবাহন আটকা পড়ে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও মাহিন্দ্রাটি আটক করেছে। দুর্ঘটনার প্রায় দুই ঘন্টা পর দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিস সহয়তায় পুলিশ বাসটি উদ্ধার করে মহাসড়ক উন্মুুমক্ত করে দেয়। এরপর মহাসড়কে যান বাহন চলাচল স্বাভাবিক হয়। ##

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.