উজিরপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতির শো-ডাউন ও গণসংযোগ

0
(0)

গৌরনদী প্রতিনিধি//
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি, প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মোঃ শাহ আলম তালুকদার গতকাল বৃহস্পতিবার সকালে বরিশালের উজিরপুরে বিশাল শো-ডাউন ও দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ করেছেন।
এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য উপজেলার সাধারন মানুষের দাড়ে দাড়ে গিয়ে তাদেরকে আওয়ামীলীগের নৌকা মার্কার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান।
জানাগেছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-০২ (উজিরপুর-বানারীপাড়া) আসন থেকে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রের দৃষ্টি আকর্ষণে কয়েকশত সমর্থককের শতাধিক মোটরসাইকেলের একটি বহর নিয়ে তিনি গতকাল সকাল ১০টায় উপজেলার পুরাতন শিকারপুর বাজার এলাকায় বিশাল-শো-ডাউন করেন। এরপর তাকে নিয়ে তার কয়েকশত সমর্থক ওই বাজার এলাকায় একটি মিছিল বের করে। মিছিলকারীরা এলাকায় তাকে স্বাগত জানায়। সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত তিনি তার সমর্থকদেরকে নিয়ে উপজেলার জয়শ্রী বাসষ্ট্যান্ড ও সানুহার বাসষ্ট্যান্ড এলাকায় শো-ডাউন ও গনসংযোগ করেন। এরপর থেকে ওইদিন সন্ধ্যা পর্যন্ত তিনি উপজেলার ধামুরা বন্দর, কারফা বাজার, সাতলা বাজার, হারতা বাজার এলাকায় বিশাল শো-ডাউন ও ব্যাপক গন-সংযোগ করেন। স্থানীয় নেতা-কর্মীদের পাশাপাশি এলাকার সাধারন মানুষ এ সময় তাকে সাদরে বরণ করে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.