কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন

জয়নাল আবেদীন,কমলগঞ্জ প্রতিনিধি//
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ও পৌর শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদন করছে মৌলভীবাজার জেলা কমিটি।
কমিটিতে যারা রয়েছেন, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি সভাপতি, মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী সিনিয়র সহ সভাপতি, পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী সহ সভাপতি, আলম পারভেজ চৌধুরী সোহেল সাধারণ সম্পাদক, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু এড: মো: আব্দুল আহাদকে যুগ্ম সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন বাবু ও মুজিবুর রহমান মুকুলকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি অনুমোদন পেয়েছে।
পৌর কমিটিতে পৌরসভার সাবেক মেয়র আবু ইব্রাহীম জমশেদ সভাপতি, ইকবাল পারভেজ চৌধুরী শাহিন সিনিয়র সহ সভাপতি, মোঃ শফিকুর রহমান সাধারণ সম্পাদক, জসিম উদ্দিন সাকিল যুগ্ম সম্পাদক ও হাজ্বী মোঃ নোমান আলী সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম, নাসের রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিিিট ঘোষনা করা হয়েছে।