গৌরনদীতে গৃহবধুকে কুপিয়ে যখম ও শ্লীলতাহানির অভিযোগে এক যুবক গ্রেফতার

0
(0)

গৌরনদী প্রতিনিধি//
মোবাইল ফোনে পুলিশের দারোগা পরিচয়ে প্রতাবণা ও জনৈকা গৃহবধুকে কুপিয়ে যখম করাসহ ওই গৃহবধুর শ্লীলতাহানির অভিযোগে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল শনিবার ভোররাতে উপজেলার বেজগাতি গ্রাম থেকে মোঃ আলমগীর হোসেন হাওলাদার (৪৫) নামের এক প্রতারক ও সন্ত্রাসী যুবককে গ্রেফতার করেছে।
গৃহবধুর অভিযোগ ও গৌরনদী থানা সূত্রে জানাগেছে, গত জুলাই মাসের শেষ দিকে উপজেলার বেজগাতি গ্রামের মাইকোবাস চালক আকবর ঘরামীর বসত ঘর থেকে কিছু মালামাল ও তার মেয়ের ব্যাবহৃত কিছু স্বর্নালংকার খোয়া যায়। আকবর ঘরামীর স্ত্রী আছমা বেগম তখন এ ঘটনা প্রতিবেশীদেরকে জানায়। গত ৬ আগষ্ট ০১৭২৮৩৬১১১৭, ০১৮৭৯২৬৩৫৩৪ ও ০১৭৩২৫২০৪১০ নম্বরের তিনটি মোবাইল ফোন থেকে একই গ্রামের মোঃ ইউসুফ হাওলাদারের ছেলে প্রতারক ও সন্ত্রাসী যুবক মোঃ আলমগীর হোসেন হাওলাদার (৪৫) নিজেকে গৌরনদী মডেল থানার দারোগা আলমগীর হোসেন পরিচয় দিয়ে খোয়া যাওয়া মালামাল ও স্বর্নালঙ্কার উদ্ধার করে ফেরত দেয়ার আশ্বাস দেয়। বিনিময়ে গৃহবধু তাকে কি দিবে তাও জানতে চায়। এরপর অসংখ্যবার ওই মোবাইল নম্বর তিনটি থেকে গৃহবধুকে নানা ভয়ভীতি দেখায় ও হয়রানী করে। এক পর্যায়ে ওই গৃহবধু গৌরনদী মডেল থানায় খোজ নিয়ে থানার এস.আই আলমগীর হোসেনের সাথে কথা বলেন। তখন গৃহবধু ওই মোবাইল নম্বর তিনটি দারোগা আলমগীর হোসেনকে দেখালে তারা প্রতারণার বিষয়টি বুঝতে পারেন। এরপর ওই গৃহবধু মোবাইল নম্বর তিনটি উল্লেখ করে গৌরনদী গৌরনদী মডেল থানায় একটি জিডি করেন। ওই জিডির তদন্তে গিয়ে পুলিশ প্রতারক মোঃ আলমগীর হোসেন হাওলাদার (৪৫)কে সনাক্ত করে। জিডির বিষয়টি টের পেয়ে প্রতারক ও সন্ত্রাসী যুবক মোঃ আলমগীর হোসেন হাওলাদার ও তার সহযোগী একই গ্রামের মোঃ আয়নাল মুন্সির ছেলে মোঃ জসিম মুন্সি মিলে তাদের অজ্ঞাতনামা আরো ২ জন সহযোগীকে নিয়ে গত ১৫ আগষ্ট সন্ধ্যা পৌনে ৬টার দিকে গৃহবধুর বড়িতে চড়াও হয়ে মারধরসহ কুপিয়ে যখম করে ও তার শ্লীলতা হানী ঘটিয়ে তার বসত ঘর থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কারসহ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পর হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে এসে গৃহবধু শুক্রবার বিকেলে বিষটি গৌরনদী মডেল থানা পুলিশকে জানায়। ঘটনা শুনে থানা পুলিশ গতকাল শনিবার ভোররাত ৫টার দিকে উপজেলার বেজগাতি গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রাম থেকে প্রতারক ও সন্ত্রাসী যুবক মোঃ আলমগীর হোসেন হাওলাদারকে গ্রেফতার করে।
এ ঘটনায় গৃহবধু আসমা বেগম বাদি হয়ে প্রতারক ও সন্ত্রাসী যুবক আলমগীর হোসেন হাওলাদার ও তার সহযোগী একই গ্রামের মোঃ আয়নাল মুন্সির ছেলে মোঃ জসিম মুন্সিসহ অজ্ঞাতনামা আরো ২ জন যুবককে আসামী করে গতকাল শনিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, গ্রেফতারকৃত প্রতারক ও সন্ত্রাসী আলমগীর হোসেন হাওলাদারকে গতকাল শনিবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.