হাজীপুরে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরন

0
(0)

জয়নাল আবেদীন,কমলগঞ্জ সংবাদদাতা//
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে ১১১জন উপকার ভোগির মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরন করা হয়েছে। বুধবার(৮ আগস্ট) দুপুরে হাজীপুর ইউনিয়ন কমপ্লেক্স এ ভাতার কার্ড বিতরন করা হয়েছে।
হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু সভাপতিত্বে ও দপাদার রহমান খানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিরেন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা এলজিইডি প্রকৌশলী মোহাম্মদ ইসতিয়াক হাসান, সাংবাদিক জয়নাল আবেদীন ও সমাজ সেবা অফিসের সমাজ কর্মী বাবু কৈরী দে।
এছাড়াও উপস্তিত ছিলেন, ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান হেলাল, ইউপি সদস্য গোলজার আহমদ, কবির বক্স, শেখ আব্দুর রুউফ, তাহির আলী, সাহাদাত হোসেন, ফরিদ আহমদ, ইউপি সদস্যা রাবিয়া বেগম প্রমুখ।
হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু বলেন, দারিদ্রতা দূর করে সমৃদ্ধ দেশ গড়তে হবে। দরিদ্র জনগোষ্ঠির কল্যানে সকলকে এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের দরিদ্র অসহায় মানুষের সহযোগিতায় পাশে দাঁড়াতে হবে। তিনি আরও বলেন, ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্ধকৃত বয়স্ক ৬৯জন, বিধবা ও স্বামী পরিত্যক্ত ২০জন, প্রতিবন্ধি ২২জন সর্ব মোট ১১১জনকে এ ভাতা প্রদান করা হয়েছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.