কমলগঞ্জের মহানবী (স:) কে নিয়ে কঠুক্তি করায় এক শিক্ষক আটক

0
(0)

কমলগঞ্জ মৌলভীবাজার,সংবাদদাতা//
মহানবী(স:)কে নিয়ে এফবিতে কঠুক্তি করে স্ট্যাটাস দেওয়ায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার কালি প্রসাদ উচ্চ বিদ্যালয়ের (অব:)শিক্ষক আশিষ বিজয় দেবকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। শনিবার দিবাগত রাত ৩টায় দুর্বৃত্তরা অভিযুক্ত শিক্ষকের বাড়িতে অগ্নি সংযোগের চেষ্টা করে।
জানা যায়, কালি প্রসাদ উচ্চ বিদ্যালয়ের (অব:)শিক্ষক আশিষ বিজয় দেব গত বৃহস্পতিবার(২ আগষ্ট) রাতে প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কঠুক্তি করে একটি স্ট্যাটার্স এফবিতে আপলোড করলে স্থানীয়ভাবে ধর্মপ্রাণ মুসল্লীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ফলে শুক্রবার রাতে কমলগঞ্জ থানার পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু শিক্ষক বৃহস্পতিবার রাতেই তার ফেইসবুক আইডি হ্যাক হয়েছে বলে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করেছিলেন।
অবশেষে তার আইডি থেকে বিভিন্ন সময়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার নানা পোষ্ট দেয়ার প্রমান পাওয়ায় শুক্রবার রাতেই রহিমপুর ইউনিয়নের ছয়কুট গ্রামের বাড়ি থেকে অব: শিক্ষক আশিষ বিজয় দেবকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। পরে জগন্নাথপুর গ্রামের সায়েক আলী শনিবার (৪ আগষ্ট) বাদি হয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ থাকে গ্রেফতার করে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করেছে।
গ্রেফতার হওয়া শিক্ষক আশিষ বিজয় দেবের বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে অগ্নি সংযোগ করা হয়েছে। এসময় ঐ এলাকায় টহলরত পুলিশ থাকায় দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে টহল পুলিশের সহযোগিতায় এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলেন। এঘটনায় মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, সহকারী পুলিশ সুপার( কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) আশরাফ আহমেদ ও কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: মোকতাদির হোসেন পিপিএম সরেজিমন পরিদর্শণ করেন।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল মহানবী (স:)কে নিয়ে কঠুক্তি করার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এ বিষয় নিয়ে কোন পক্ষ রাজনীতির চেষ্টা করলে কাউকে ছাড়া দেওয়া হবে না বলে হুশিয়ারী দেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.