গৌরনদীতে কলেজ ছাত্রের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

0
(0)

গৌরনদী প্রতিনিধি//
সঞ্জিব দাস (১৯) নামের সংখ্যালঘু সম্প্রদায়ের এক কলেজ ছাত্রের ওপর হামলার ঘটনায় শুক্রবার রাতে বরিশালের গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উপজেলার উত্তর চাঁদশী গ্রামের ওই কলেজ ছাত্রের পিতা সুশান্ত দাস বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তি দক্ষিন চাঁদশী গ্রামের সেলিম সরদারের ছেলে তানজিল সরদার (২২), জাকির শরীফের ছেলে নাদীম শরীফ (২০), মৃত নওয়াব আলী সরদারের ছেলে রোমান সরদার (২১)সহ অজ্ঞাতমামা আরো ৪/৫জনকে আসামী করে মামলাটি দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার উত্তর চাঁদশী গ্রামের কলেজ ছাত্র সঞ্জিব দাস গত ২৭ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে পার্শ্ববর্তি আগৈললঝাড়া উপজেলার রাংতা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ক্রিকেট খেলা দেখেতে যায়। পুর্ব শত্রতার জের ধরে ওইদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাদের পার্শ্ববর্তি দক্ষিন চাঁদশী গ্রামের সেলিম সরদারের ছেলে তানজিল সরদার (২২), জাকির শরীফের ছেলে নাদীম শরীফ (২০), মৃত নওয়াব আলী সরদারের ছেলে রোমান সরদার (২১) মিলে সেখান থেকে সঞ্জিবকে একটি মোটরসাইকেলে করে তুলে এনে চাঁদশী ইউনিয়ন পরিষদের দোতলায় আটক করে। এরপর ওই তিন যুবকসহ অজ্ঞাতমামা আরো ৪/৫জন যুবক মিলে ধারালো দা, রামদা, লাঠিশোটা দ্বারা পিটিয়ে কলেজ ছাত্র সঞ্জিবের ডান হাত ভেঙ্গে ফেলে ও মাথা ফাটিয়ে রক্তাক্ত যখম করে। হামলাকারিরা এ সময় তার পকেট থেকে নগদ ৬ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারিরা মুমুর্ষ অবস্থায় তাকে সেখানে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে।
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মোঃ আফজাল হোসেন জানান, থানার এসআই মাজহারুল ইসলামের ওপর মামলাটির তদন্তভার ন্যাস্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.