বাচ্চাদের সাথে রাস্তায় দাঁড়াব প্রয়োজন হলে-শাকিব খান

0
(0)

দেবাশীষ সাহা দেবা//
প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, বাচ্চাদের গায়ে হাত তুলবেন না। আপনার বাসায়ও এমন শিশু রয়েছে। বাচ্চাদের দাবি মেনে নিয়ে তাদের স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন।
শাকিব বলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করার কথা সকলের। সেখানে এই বাচ্চারা আন্দোলন করছে। তাদের দাবি যৌক্তিক। আমি সমর্থন করি। প্রয়োজন হলে আমিও তাদের সাথে রাস্তায় দাঁড়াব। দুইজন শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে চলমান আন্দোলন যৌক্তিক। পরিবহণ সেক্টরে স্থিতিশীলতা দরকার। তাদের আইন মেনে চলা দরকার।
গণমাধ্যমের সাথে আলাপকালে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজকে একটা ভিডিও দেখলাম। গা শিউরে ওঠার মতো ভিডিও। কী ভয়ঙ্কর, এক শিক্ষার্থীর ওপর পিক-আপ উঠিয়ে দিয়েছে। এটা কি করে সম্ভব? ভাষা হারিয়ে ফেলেছি এই ভিডিও দেখে। বেপরোয়াভাবে গাড়ি চালনা ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করতে হবে। কাল দেখলাম সিনেমা হলে বাস ঢুকে গেছে। অদক্ষ চালক হলে এমনই হবে।
শাকিব আর ও বলেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি দেখছেন। আমরা তাঁর ওপর আস্থা রাখি। এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন। আমি আশু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.