গৌরনদীতে স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে ফুটবল খেলার মাঠ পরিস্কার পরিচ্ছন্ন করার কার্যক্রম উদ্বোধন

0
(0)

গৌরনদী প্রতিনিধি//
বরিশালের গৌরনদী উপজেলা সদরের পৌরসভা বালুর মাঠকে ফুটবল খেলার উপযোগী করে গড়ে তুলতে গৌরনদী উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে মাঠ পরিস্কার পরিচ্ছন্ন করার কার্যক্রম শুরু হয়েছে।
গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন গতকাল সকাল ১০টায় মাঠে উপস্থিত হয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, সাধারন সম্পাদক এম. আলম, গৌরনদী পৌরসভার কর আদায়কারী মোঃ মোশারফ হোসেন খন্দকার প্রমুখ।
জানাগেছে, পৌরসভার বালুর মাঠটি গত কয়েক বছর ধরে উপজেলা প্রশাসন ফুটবল খেলার মাঠ হিসেবে ব্যাবহার করে আসছিল। সম্প্রতি কতিপয় অবৈধ দখরদার দোকানপাট তৈরী করে মাঠটির কিছু অংশ দখল করে নেয়। কয়েকটি পাশাপাশি ঠিকাদারী প্রতিষ্ঠান নির্মান সামগ্রী রেখে মাঠটিকে নোংরা ও অপরিচ্ছন্ন করে তোলে। ফলে মাঠটি ফুটবল খেলার সম্পুর্ন অনুপযোগী হয়ে পড়ে। এ অবস্থায় গৌরনদী উপজেলা প্রশাসন উদ্যোগ নেয় মাঠটিকে পূনঃরায় ফুটবল খেলার উপযোগী করে গড়ে তুলতে। এ উদ্যোগের অংশ হিসেবে গতকাল সকাল ১০টায় গৌরনদী উপজেলা নির্বাহী অফিসারের উদ্বোধনের পরপরই গৌরনদী উপজেলা ও পৌর প্রশাসনের কর্মকর্তা কর্মচারীগন এবং এলাকার যুব সমাজ স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে মাঠটি পরিস্কার পরিচ্ছন্ন করার কার্যক্রম শুরু করে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.