সম্মাননা পত্র ও পদক পেলেন হাজীপুর ইউপি চেয়ারম্যান বাচ্ছু

কমলগঞ্জ প্রতিনিধি//
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরের বিশিষ্ট সমাজ সেবক ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্ছু সম্প্রতি বন্যাসহ বিভিন্ন কর্মকান্ডে জনসেবায় অবদান রাখায় বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে পদক ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে।

২৪ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় হাজীপুর ইউনিয়ন অফিসে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির কর্মকর্তাগনের কাছ থেকে “নবাব সিরাজউদ্দৌলা সম্মাননা পদক” গ্রহন করেন ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্ছু।

উল্লেখ্যঃ গত ২২ জুলাই ঢাকা পাবলীগ লাইব্রেরীতে অনুষ্ঠানের মাধ্যমে এ পদক ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে। হাজীপুর ইউনিয়নের বিভিন্ন কাজে ব্যস্থ থাকায় হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু এ অনুষ্ঠানে যোগদিতে না পারায় সোসাইটির কর্মকর্তগন ইউপি অফিসে এসে পদক ও সম্মাননা পত্র দিয়ে যান।

দীর্ঘ ২২ বছর সাংবাদিকতার পর ২০১৬ সালে তিনি হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। সাংবাদিকতা জীবনে তিনি গরীব অসহায় মানুষের পাশে থাকতেন সব সময়।

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু প্রক্রিয়া ব্যক্ত করে বলেন, এ পাওয়া আমার নয় হাজীপুর ইউনিয়ন বাসীর পাওয়া। তিনি আরও বলেন, হাজীপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটিকে ধন্যবাদ জানাচ্ছি আমার কাজে উৎসাহিত করার জন্য।