চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে এক অভিযোক্ত কিশোর পলায়ন

0
(0)

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি//
সিলেট থেকে ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে যাবার পথে আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেন চলন্ত অবস্থায় লাফ দিয়ে এক অভিযোক্ত কিশোর পালিয়ে যায়। সোমবার বিকাল সাড়ে ৫টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় লাফ দিয়ে পালিয়ে যায়।
জানা যায়, আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে করে সিলেট শহরের শাহপরান এলাকার অভিযুক্ত দ্ইু কিশোর রাসেল মিয়া (১৫) ও রেজওয়ান আহমদ (১৫)-কে ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে পুলিশি পাহারায় নিয়ে যাওয়া সময় ট্রেনটি লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকা অতিক্রমকালে রাসেল মিয়া নামের আসামী টয়লেটে যাওয়ার কথা বলে হাতকড়া খুলে দেয় পুলিশ। পরে ট্রেনের টয়লেট থেকে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার পর সাথে থাকা আরেক কিশোর আসামী রেজওয়ানকে শ্রীমঙ্গল রেলওয়ে থানা হাজতে রাখা হয়েছে। লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় অনেক রাত খোঁজা হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল সাড়ে ৬টা) তাকে পাওয়া যায়নি। লাউয়াছড়া খাসিয়া পুঞ্জির সমাজসেবক সাজু মারছিয়াং বলেন, সন্ধ্যার আগ থেকে বেশ রাত পর্যন্ত এ উদ্যানের বিভিন্ন স্থানে রেলওয়ে পুলিশ তল্লাশি চালিয়ে পালিয়ে যাওয়া কিশোর রাসেলকে পায়নি।
শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু বক্কর সিদ্দিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত কিশোর রাসেল পালিয়ে গেলেও সাথের অভিযুক্ত কিশোর রেজওয়ান এখন রেলওয়ে থানা হাজতে আছে। পলাতক রাসেলকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। তিনি আরও বলেন, সিলেট শহরে কোন অপরাধে জড়িত বলে এই দুই কিশোরকে আদালতের মাধ্যমে ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.