কমলগঞ্জে শুকনো খাবার ও জিআর চাল বিতরণ

0
(0)

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি//
মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যাদুর্গত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রান ও দুর্যোগ পুর্নবাসন ব্যবস্থাপনা তহবিল থেকে শুকনো খাবার ও জিআর চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬জুন) দুপুরে মাধবপুর ইউনিয়ন কার্যালয়ে এ ত্রান বিতরন করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানুর সভাপতিত্বে ও বিপ্লব কুমার সিংহের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৭৫০ জন ক্ষতিগ্রস্থ বন্যাদুর্গত পরিবারের মাঝে জিআর এর চাল বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আছাদ্দুজামান, আশিদ আলী, লক্ষিনারায়ন সিংহ প্রমুখ।

মাধবপুর বাজারে এনজিও কর্তৃক প্রেরিত ববন্যাদুর্গত ৮০ পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ অনুষ্টানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশিদ আলীর সভাপতিত্বে ত্রানসামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। এসময় স্থানীয় আওয়ামীলীগসহ কমলগঞ্জ, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সম্প্রতি মাধবপুর ইউনিয়নে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া সাড়ে ৭শ’ পরিবারের মাঝে ২০ কেজি করে জিআর চাল ও ৮০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.