কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ

0
(0)

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি//
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে বন্যা ক্ষতিগ্রস্ত ১২ পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে বিতরণ করছেন ক্যানাডা থেকে প্রকাশিত জালালাবাদ বার্তা ডট কম অনলাইন পত্রিকার প্রচেষ্ঠায় সংগৃহীত অনুদান প্রদান করা হয়েছে। সার্বিক সহযোগিতা করেন ক্যানাডা প্রবাসী রহুল কদ্দুছ চৌধুরী ও হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী জাদিদ হায়দার চৌধুরী। শুক্রবার (২২ জুন) বিকাল সাড়ে ৫টায় হাজীপুর চৌমুনায় সুয়েল মিয়ার দোকানের সম্মুখে আনুষ্ঠানিকভাবে নগদ টাকা বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, পতন উষার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফয়েজ আহমদ, সাংবাদিক জয়নাল আবেদীন, সুয়েল আহমদ, কয়েছ আহমদ প্রমুখ।
যারা নগদ টাকা পেয়েছেন, হাজীপুর গ্রামের মান্নান মিয়া, সিন্তাজ মিয়া, সিরাজ মিয়া, বাগানবাড়ী এলাকার জরিবুন বেগম, আয়াত আলী, রজনপুর গ্রামের মৃত মছব্বীরের স্ত্রী, পাবই গ্রামের রুস্তুম আলী, ময়রুন বিবি,চাঁন্দগাও গ্রামের রতিশ চন্দ্র শর্ম্মা, খাতাইরপার গ্রামের পিয়ারা বেগম, কনু মিয়া ও বনগাও গ্রামের আব্দুল করিম মাষ্টার।
জালালাবাদ বার্তা ডক কমের পক্ষ থেকে এসব অনুদান চলমান থাকবে বলে পক্ষ থেকে জাদিদ হায়দার চৌধুরী জানান। অনুষ্ঠানে বন্যায় ঘরবাড়ী ক্ষতিগ্রস্ত ১২ পরিবারের মাঝে নগদ ৫০০০ হাজার টাকা করে বিতরন হয়েছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.