বরিশাল উত্তর জেলা যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে গৌরনদীতে মানববন্ধন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি//
বরিশাল (উত্তর) জেলা যুবদলের নবগঠিত কমিটি অবিলম্বে বাতিলের দাবিতে বরিশালের গৌরনদী-আগৈলঝাড়া উপজেলার বিক্ষুব্ধ যুবদল নেতাকর্মীরা গতকাল মঙ্গলবার সকালে উপজেলা সদরের গৌরনদী বাসষ্ট্যান্ডে বরিশাল-ঢাকা মহাসড়কের ওপর মানববন্ধন কর্মসূচী পালন করে বিএনপি নেতা আকন কুদ্দুসুর রহমান ও যুবদল নেতা মোল্লা মাহফুজকে গৌরনদী-আগৈলঝাড়ায় অবাঞ্চিত ঘোষণা করেছে।
গৌরনদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ ফারুক সরদারের নেতৃত্বে সকাল ৯টায় অনুষ্ঠিত ওই মানববন্ধনে দুই উপজেলার শতশত বিক্ষুব্ধ নেতাকর্মী অংশগ্রহন করে। কর্মসূচী চলাকালে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বরিশাল (উত্তর) জেলা যুবদলের নবগঠিত কমিটি অবিলম্বে বাতিলের দাবিতে বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের জরুরী হস্তক্ষেপ কামনা করে মুহুমুহু স্লোগান দেয়। এ সময় তারা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল (উত্তর) জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমানকে এবং বরিশাল (উত্তর) জেলা যুবদলের নবগঠিত কমিটির সভাপতি মোল্লা মাহফুজকে গৌরনদী-আগৈলঝাড়ায় অবাঞ্চিত ঘোষণা করে।
মানববন্ধন চলাকালে দেয়া বক্তব্যে যুবদলের বিক্ষুব্ধ নেতাকমীরা অভিযোগ করেন, কমিটি গঠন করতে গিয়ে আকন কুদ্দুস যুবদলের দলের ত্যাগী, পরীক্ষিত ও যোগ্য নেতাদের বাদ দিয়ে তার প্রতিষ্ঠানের কর্মচারী ও সরকারি দলের দালাল হিসেবে পরিচিত ছাত্রদলের সাবেক সুযোগ সন্ধানী নেতা মোল্লা মাহফুজকে সভাপতি বানিয়ে দলকে একটি পকেট কমিটি উপহার দিয়েছেন। এদের নেতৃত্বে দলের কেন্দ্র ঘোষিত আন্দোলন-সংগ্রাম সফলতো হবেই না বরং এরা পেছন থেকে আন্দোলনের পিঠে ছুরিকাঘাত করবে। এ সময় বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক ফারুক সরদার, খলিল মোল্লা, মনির হাওলাদার, নুরু সরদার, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ জামাল খান, সামচু সরদার, সহিদুল ইসলাম সরদার, মোঃ রুহুল আমীন, বুলবুল সরদার, আগৈলঝাড়া উপজেলা যুবদল নেতা শামসুল আলম খোকন, ভিপি সেলিম, মোঃ সেলিম ফকির, যুবদল নেতা, স্বপন সরদার সাহেব আলী হাওলাদার, রুহুল তালুকদার প্রমুখ।