চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

দেবাশীষ সাহা দেবা, ক্রাইম রিপোর্টারঃ
চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসস্ট্যান্ড থেকে আগ্নেয়াস্ত্রসহ ২জনকে আটক করেছে র্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ৯ রাউন্ড ও বিদেশী মুদ্রাসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ নামোটোলা গ্রামের গাজলুর ছেলে ইউনিয়ন ছাত্রদল নেতা আবু সাইদ সবুজ (২৪) ও বাঘেরহাট জেলার মড়েলগঞ্জ উপজেলার ঝিলবুনিয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে আক্কাছ আলী(৪৫)।
র্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডারের নেতৃত্বে মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ঢাকা বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী মোঃ আবু সাইদ সবুজ, মোঃ আক্কাস আলীকে ২টি ৭.৬৫ মিঃমিঃ (মেইড ইন ইউ.এস.এ) বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন ৯ রাউন্ড গুলি কাতারের মুদ্রা ১৫ রিয়েল ও কোরিয়ান মুদ্রা-১০, হাজার উইন সহ হাতেনাতে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।