আসিফের মুক্তির দাবিতে মানববন্ধন

0
(0)

এস এম রহমান হান্নান স্টাফ রিপোর্টার//
আসিফ আকবরের মুক্তির দাবিতে কুমিল্লায় মানবন্ধন করেছে আসিফ ভক্তরা। কুমিল্লা নগরীর ফৌজদারী এলাকায় বুধবার বিকেলে কুমিল্লার সাধারণ মানুষের পক্ষে আসিফ ভক্তদের একটি দল আসিফের নি:শর্ত মুক্তির দাবি নিয়ে মানববন্ধন করে।
মানবন্ধনের আহবায়ক মফিজাবাদ উন্নয়ন সংঘের সভাপতি অন্তর আহমেদ সুমন বলেন, আসিফ শুধু কুমিল্লার নয় পুরো দেশের গর্ব। আসিফের বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা কতটুকু গ্রহণযোগ্য তা আমাদের জানার বিষয় নয়। আমরা চাই আসিফের নি:শর্ত মুক্তি। সেই সাথে সোসাল মিডিয়াতেও কুমিল্লার তরুণরা ক্ষোভ প্রকাশ করে। সবার দাবি- আসিফ আকবরের নি:শর্ত মুক্তি চাই।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী এক প্রতিক্রিয়ায় বলেন, আসিফ আমার ছাত্র। সে যখনই কুমিল্লায় আসে আমার সাথে দেখা করতে আসে, আমার পা ছুয়ে ছালাম করে। আমার মনে হয় তার বিরুদ্ধে যে অভিযোগ দাখিল করা হয়েছে তা শেষ করে বীরের বেশে আবারও আমার কাছে ফিরে আসবে। আমি তার মুক্তি কামনা করি।
জিলা স্কুলের সাবেক ছাত্র তানভীর দিপু তার ফেইসবুক ফেইজে লিখেছেন আসিফ কুমিল্লা জিলা স্কুলের ছাত্র। আমার স্কুলের বড় ভাই। আমি আসিফের মুক্তি চাই। সেলিম মুন্সি নামে আসিফের এক বন্ধু লিখেন- বন্ধু আসিফের নি:শর্ত মুক্তি চাই। ফেইসবুকে কুমিল্লার রাশেদুল হাসান ফরহাদ নামে আসিফের এক ভক্ত লিখেন- আসিফ আমাদের গর্ব। আসিফের নি:শর্ত মুক্তি চাই।
কুমিল্লার ছড়াকার জহিরুল হক দুলাল জানান, আসিফ আমাদের আবেগের জায়গা। আসিফ শুধু একজন বড় শিল্পীই না,সে আমার কুমিল্লার একজন প্রতিনিধি। আমি বিশ্বাস করিনা তবুও আসিফ যদি কোন ভুল করে থাকে সেটা যেন সংশ্লিষ্টরা আলোচনার মাধ্যমে শেষ করে নেয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.