কমলগঞ্জে ইয়াবাসহ দুইজন আটক

0
(0)

কমলগঞ্জ প্রতিনিধি//
মৌলভীবাজারের কমলগঞ্জে পৃথক দুটি স্থান থেকে অভিযান করে দুই ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিচ ইয়াবাসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত পৌণে ১১টায় আলীনগর ইউনিয়নের রানীর বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই চম্পক ধামসহ একদল পুলিশের নেতৃত্বে অভিযান চালিয়ে রানীর বাজার এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী হোসেন আলী (৩৯) ও রাত সাড়ে ১১টায় শমশেরনগর বাজার থেকে মাহমুদ আলী (২৭)কে আটক করা হয়। হোসেন আলী আলীনগর ইউনিয়নের ফুলতলী গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। রাত সাড়ে ১১টায় শমশেরনগর বাজার চৌমুহনা এলাকার সাবেদ ভবনের সামন থেকে ১৪ পিচ ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ী মাহমুদ আলীকে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এএসআই আয়াছ মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি দল। মাহমুদ আলী শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের মছদ্দর আলীর ছেলে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক(তদন্ত) অরুপ রায় চৌধুরী ইয়াবাসহ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, দু’জনেই দীর্ঘদিন ধরে এ ব্যবসার সাথে জড়িত। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক(তদন্ত) মো: নজরুল ইসলাম বলেন, ইয়াবাসহ দুইজনের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.