আর্জেন্টিনা প্রাথমিক দল ঘোষণা করলো বিশ্বকাপের জন্য

0
(0)

এস এম রহমান হান্নান স্টাফ রিপোর্টার//
রাশিয়া বিশ্বকাপের পুরো এক মাস হাতে রয়েছে। যেখানে সুযোগ পাওয়া দলগুলো তাদের গুছিয়ে নিতে শুরু করেছে। এরই ধারাবাহিকতায় ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে জর্জ সাম্পাওলির দল।
এই দলে কোচ সাম্পাওলি স্ট্রাইকার হিসেবে তার সেরা সব অস্ত্রদের নিয়েছে। লিওনেল মেসির পাশাপাশি আছেন সার্জিও আগুয়েরো , গঞ্জালো হিগুইন পাওলো দিবালা ও মাউরো ইকার্দি।
আগামী ৪ জুনের মধ্যে ২৩ সদস্যের পাকা স্কোয়াড ঘোষণা করা হবে। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপে আর্জেন্টিনা রয়েছে গ্রুপ ডি তে। যেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পাচ্ছে আইসল্যান্ড , ক্রোয়েশিয়া ও নাইজেরিয়াকে। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে আলবেসেলিস্তারা।
আর্জেন্টিনা স্কোয়াড :
গোলরক্ষক: সার্জিও রোমেরো , উইলফার্ডো কাবাল্লেরো , নাহুয়েল গুজম্যান ও ফ্রাঙ্কো আরমানি।
রক্ষণভাগ : গ্যাব্রিয়েল মার্কাদো , এডুয়ার্ডো সালভিয়ো , জাভিয়ার মাশ্চেরানো , নিকোলাস ওটামেন্ডি , জার্মান পেজ্জেল্লা , ফেড্রিকো ফাজিও , মার্কোস রোহো , রামিরো ফুয়েনস মোরি , নিকোলাস তাগলিয়াফিকো , মার্কোস আকুনা ও ক্রিস্টিয়ান আনসালদি।
মধ্যমভাগ : ম্যানুয়েল লানজিনি , রিকার্ডো সেঞ্চুরিওন , ম্যাক্সিমিলিয়ানো মেজা , লুকাস বিগলিয়া , গুইদো পিজারো , এনজো পেরেজ , এভার বানেগা , জিওভানি লো সেলসো , লিওনার্দো পারেদেস , রদ্রিগো বাট্টাগলিয়া , অ্যাঞ্জেল ডি মারিয়া ,ক্রিস্টিয়ান পাভোন ও পাবলো পেরেজ।
আক্রমণভাগ: লিওনেল মেসি , পাওলো দিবালা , সার্জিও আগুয়েরো , গঞ্জালো হিগুইন , মাওরো ইকার্দি , দিয়েগো পেরোত্তি ও লাউটারটো মার্টিনেজ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.