কমলগঞ্জের এএটিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার)সংবাদদাতা//
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে সোমবার দুপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
এএটি এম বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ বি এম আরিফুজ্জান অপুর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষিকা হোসনে আরা আক্তার ও হোসেন আহমদ কয়েছ-এর পরিচালনায় পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মো: আব্দুল মতিন এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম, সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ মো: মুর্শেদুর রহমান, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, আব্দুল গফুর ও রতন বর্মা।
প্রধান অতিথি সাংসদ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, পর্যায়ক্রমে এ বিদ্যালয়ের প্রয়োজনীয় অবকাঠামোগত উন্নয়ন করা হবে। তবে শিক্ষকরা আরও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন এবং শিক্ষার্থীরা নিজেদের থেকে আগ্রহ সৃষ্টি করে ভাল করে লেখাপড়া ভাল ফলাফল করতে হবে। এক দিন এ বিদ্যালয়ের ছাত্ররা দেশ পরিচালনার নেতৃত্ব গ্রহনও করতে পারে। সবশেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।