গৌরনদীতে ব্যবসায়ীকে কুপিয়ে যখম

0
(0)

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি//
পাওনা টাকা ও জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী পৌর সদরের বাসিন্ধ্যা ও রাজধানী ঢাকার ব্যবসায়ী মোঃ আনিসুর রহমান সরদার (৫২) এর ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ব্যবসায়ী মোঃ আনিসুর রহমান সরদার জানান, পাওনা টাকা ও জমিজমা নিয়ে গৌরনদী পৌর সদরের শাওড়া গ্রামের বাসিন্ধ্যা আওয়ামীলীগ নেতা হাফেজ নুরুল হক ও উত্তর বিজয়পুর গ্রামের বাসিন্ধ্যা মোঃ সালাম হাওলাদারের সাথে তার বিরোধ রয়েছে।বেলা সোয়া ১১টার দিকে তিনি গৌরনদী পৌর মেয়রের বাসা থেকে রিকসা যোগে নিজ বাড়ি পৌর সদরের গোবর্দ্ধন বড় বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে তাকে বহনকারী রিকসাটি গৌরনদী-পয়সার হাট সড়কের সেন্ট পিটার ফিলিং ষ্টেশনের পশ্চিম পাশের ব্রীজের কাছে পৌছলে পূর্ব থেকে সেখানে ওৎ পেতে থাকা হাফেজ নুরুল হক, মোঃ সালাম হাওলাদার ও তাদের সহযোগীরা তার ওপর অতর্কিতে হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ব্যবসায়ীর মাথা রক্তাক্ত যখম করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগ নেতা হাফেজ নুরুল হক বলেন, আনিস সরদারের সাথে আমার কোন লেনদেনও নেই, কোন শত্রুতাও নেই। কারা তাকে কুপিয়েছে তা আমি জানিনা।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হরে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.