গৌরনদীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
(0)

গৌরনদী প্রতিনিধি//
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ রোববার বিকেলে উপজেলা সদরের চর গাঁধাতলী এলাকা থেকে ৫১ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা ও নম্বর বিহীন লাল রংয়ের একটি টিভিএস এ্যাপাসি মটরসাইকেলসহ বিপ্লব সরদার (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানা সুত্রে জানাগেছে, গোপন সূত্রে খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এস,আই মোঃ মাজহাারুল ইসলাম, এএসআই মোঃ আমিনুল ইসলাম এএসআই মোঃ আবু ইউসুফ সঙ্গীয় ফোর্সসহ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা সদরের চর গাঁধাতলী এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এলাকায় অভিযান চালায়। এ সময় সেখন থেকে ৫৪ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা ও নম্বর বিহীন লাল রংয়ের একটি টিভিএস এ্যাপাসি মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী বিপ্লব সরদার (৩০)কে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী বিপ্লব সরদারের বাড়ি উপজেলা সদরের চরগাধাতলী গ্রামে। সে ওই গ্রামের মৃত সেকান্দার আলী সরদারের ছেলে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার এসআইমোঃ মাজহাারুল ইসলাম বাদি হয়ে ওইদিন রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে গতকাল সোমবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.