আজ পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের

0
(0)

আবদুল্লাহ আল নোমান//

শেষ হচ্ছে অপেক্ষার প্রহর। রাত পোহালেই পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল)। চার-ছক্কার জনপ্রিয় এই টি২০ আসরটির ১১তম আসরের উদ্বোধনী দিনে আজ মাঠে নামবে মোস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হতে চলা ম্যাচটিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস।
আইপিএলের এবারের সংস্করণে একটি দলের প্রত্যাশা শুরু থেকেই আকাশচুম্বী। দলটি মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এমনটা শুধুমাত্র ডিফেন্ডিং চ্যাম্পিয়নের তকমা গায়ে থাকার কারণেই নয়। আইপিএলের ইতিহাসে যে এখন পর্যন্ত তারাই সবচেয়ে বেশি সফল। গত বছর ছিনিয়ে নিয়েছে ছোট ফরম্যাটের এই লিগটির তৃতীয় শিরোপা। এতে সর্বোচ্চ শিরোপা জয়ের রেকর্ডটিও মুম্বাইয়ের দখলে।
এদিকে আইপিএলের চলতি মৌসুমে মুম্বাইয়ের একটি সমর্থক গোষ্ঠী থাকছে বাংলাদেশেও। কেননা, কাটার মাস্টার মোস্তাফিজকে যে এবার দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। নিলামে তাকে ২ কোটি ২০ লাখ রুপিতে কিনেছে তারা। তাই নিজ দেশের তারকা পেসারের খেলা দেখতে টিভি পর্দায় যথাসময়ে হাজির হওয়ার কথা বাংলার ক্রিকেট ভক্তদের!
অবশ্য বাংলাদেশের হৃদয় ভাঙতে পারে ভারতের আবহাওয়া এবং শ্রীলঙ্কা আকিলা ধনাঞ্জয়া। ম্যাচ শুরুর আগে কন্ডিশন এবং উইকেট দেখেই মূল একাদশ নির্বাচন করবে মুম্বাই। উইকেট যদি স্পিনবান্ধব হয়, তবে একাদশে দেখা যাবে লঙ্কান ডান হাতি অফস্পিনার আকিলাকে। আর যদি ওয়াংখেড়ের (মুম্বাইয়ে মাঠ) পিচে দেখা মিলে ঘাসের, তাহলে বল হাতে দেখা যাবার কথা কাস্টার মাস্টার মোস্তাফিজকে

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.