আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মুমিনুল হক

আবদুল্লাহ আল নোমান//
আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ টেস্ট ক্রিকেটের নির্ভরযোগ্য ক্রিকেটার মুমিনুল হক। আগামী বছর প্রেমিকার সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন এই তারকা। যিনি তার সাথে সংসার বাঁধবেন তিনি হলেন তার দীর্ঘদিনের প্রেমিকা ফারিহা। ফারিয়া একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।
এদিকে পারিবারিক আয়োজনে ইতোমধেই দুজনের বাগদান সেরে ফেলেছেন।একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে সেই ইঙ্গিত দিয়েছেন।তিনি বলেন, আল্লাহর ইচ্ছাতে আগামী বছরই বিয়ের কাজটি সেরে ফেলবো। দুই পরিবারের পক্ষ থেকেই কিছুদিন আগে এনগেইজমেন্ট সম্পূর্ণ হয়েছে।
প্রেমিকা ফারিহার সাথে প্রেম নিয়ে বলেন,আমিই তাকে পছন্দ করেছি। পরে আমার পরিবার থেকে সব কিছু ঠিক করেছে। সবার দোয়া করবেন যেন জীবনের বাকিটা সময় ভালোভাবেই কাটাতে পারি।
ক্রিকেটের পাশাপাশি জীবনটাকেও গুছিয়ে নিতে এরই মধ্যে ঢাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। সেখানে উঠেছেন বাবা-মাকে নিয়ে। সেই নতুন বাসাতেই এখন অপেক্ষা বউকে আনার। অন্যদিকে ২০১৩ সালে জাতীয় দলে অভিষেক হয়েছিল তার। এরপর থেকেই ধীরে ধীরে নানা চড়াই উৎরাই পেরিয়ে এখন দেশের টেস্টে অন্যতম সেরা ব্যাটসম্যান।