গৌরনদীতে ইট দিয়ে পিটিয়ে শিক্ষার্থীর মাথা ফাটালো প্রতিপক্ষ শিক্ষার্থী

0
(0)

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি//
বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার মঞ্চে ওঠা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার বাউরগাতি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র ও স্টৃডেন্ট কেবিনেটের ভিপি সাব্বির গোমস্তা (১৫) ইট দিয়ে পিটিয়ে তার প্রতিপক্ষ একই বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র সোহাগ খোন্দকার (১৪)’র মাথা ফাটিয়ে দিয়েছে। রক্তাক্ত যখম অবস্থায় সোহাগ খোন্দকারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত সোহাগ গোমস্তা জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় তাদের বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতার অনুষ্ঠান শুরু হয়। সকাল ১০টার দিকে খালি থাকা মঞ্চের ওপর উঠে অনেক শিক্ষার্থী আনন্দ করছিল। তাদের সাথে সেও মঞ্চে উঠে আনন্দ করে। এ সময় বিদ্যারয়ের ১০ম শ্রেনীর ছাত্র ও স্টৃডেন্ট কেবিনেটের ভিপি সাব্বির গোমস্তা তাদেরকে মঞ্চ থেকে নেমে যেতে বলে এবং সে বেশ গর্ব করে বলে আমরা টাকা দিয়ে এ মঞ্চ তৈরী করেছি এতে তোরা উঠবি না। জবাবে সোহাগ বলে কেন উঠবনা আমরাওতো মঞ্চ তৈরীর টাকা দিয়েছি। এতে ক্ষিপ্ত হয়ে ১০ম শ্রেনীর ছাত্র ও স্টৃডেন্ট কেবিনেটের ভিপি সাব্বির গোমস্তা বিদ্যালয়ের মাঠের পাশ থেকে একটি ইট কুড়িয়ে এনে সোহাগ খোন্দকারের মাথায় স্বজোরে আঘাত করে এতে মাথা ফেটে সোহাগ মাটিতে লুটিয়ে পড়ে। পরে শিক্ষক অন্যান্য শিক্ষার্থীরা সেখান থেকে রক্তাক্ত যখম অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসকগন জানিয়েছেন সোহাগের কপালের দিকে মাথার বেশ খানিকটা অংশ কেটে গেছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। এখন সে আশংকা মুক্ত।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.