গৌরনদীতে শিশুকে মারধরের প্রতিবাদ করায় তার মাকে গলা টিপে হত্যার চেষ্টা

0
(0)

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি//
মঙ্গলবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বানিয়াশুড়ি গ্রামের ৮বছরের এক শিশুকে মারধরের প্রতিবাদ করায় শিশুটির মায়ের গলা টিপে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়েছে এক বখাটে। এ ঘটনায় গুরুতর আহত ওই নারীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানাগেছে, উপজেলার বানিয়াশুড়ি গ্রামের বিএম শাহ আলমের ছেলে সিয়াম বয়াতী (৮) তার গৃহ শিক্ষকের ফেলে যাওয়া হাতঘড়ি ফেরত দিয়ে ফেরার সময় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পথের পাশে কেরাম খেলারত বখাটে যুবক একই গ্রামের মান্নান বয়াতীর ছেলে সাহাবুদ্দিন বয়াতী (৩০) এর গায়ে ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সাহাবুদ্দিন শিশুটিকে ধাক্কা মেরে পার্শ্ববর্তি একটি কবরস্থানের দেয়ালের ওপর ফেলে দেয়। ফলে শিশুটির কপাল কেটে গিয়ে রক্তাক্ত যখম হয়। ঘটনা টের পেয়ে শিশুটির মা রহিমা আক্তার (২৬) বাসা থেকে বেড়িয়ে এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সাহাবুদ্দিন রহিমা বেগমের গলা টিপে ধরে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে বখাটের হাত থেকে রহিমা বেগমকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম জানান, ঘটনা শুনে একজন থানার এসআইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আহত নারীর পক্ষ থেকে এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.