ক্ষমা চাইলেন রুবেল

আবদুল্লাহ আল নোমান//আরো একটি আবেগের হারের স্বাদ গ্রহণ করলো বাংলাদেশ। নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের কাছে ৪ উইকেটের এই পরাজয়ের পর বেশির ভাগ মানুষই একরকম জয়ী ঘোষণা করেছেন টাইগারদের। আসলে দুর্দান্ত পারফর্মেন্সে সবার মন জিতে নিয়েছে সাকিব-সাব্বিব-রুবেলরা। কিন্তু এ পরাজয়ে নিজেকে দায়ী ভেবে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন ক্রিকেটার রুবেল হোসেন।
সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে রুবেল লিখেছেন, ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনোই ভাবিনি আমার কারণে বাংলাদেশ দল জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।’
রোববার ভারতকে ১৬৬ রানের টার্গেট দিয়ে শেষ বলে হেরেছে বাংলাদেশ। এই লড়াইয়ের মঞ্চ প্রস্তুত করতে সব থেকে বেশি অবদান ছিলো রুবেল হোসেনের। তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে তুলে নিয়েছিলেন ২ উইকেট। শেষ দুই ওভারে জয়ের জন্য ভারতের প্রয়োজন ৩৪ রান। শেষের আগের ওভারে ২২ রান দেন দলের অন্যতম নির্ভরযোগ্য এই পেসার। এরপরই মূলত ম্যাচ ভারতের হাতে চলে যায়। তাই স্বাভাবিকভাবেই বাংলাদেশের পরাজয়ে রুবেলের উপরই ক্ষিপ্ত ভক্তরা। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাকে তিরস্কার ও গালিগালাজে ভরিয়ে তোলে ভক্তরা। এরই প্রেক্ষিতে রুবেল হোসেন দুপুরে ফেসবুকে স্ট্যাটাস দেন।