কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রীতি সম্মেলন ও আলোচনা সভা

জয়নাল আবেদীন,কমলগঞ্জ//
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরের ঐতিয্যবাহী কানিহাটি উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচের প্রীতি সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৬টা পর্যন্ত ফ্যামেলি মেম্বারদেরকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনের মধ্যে বিকালে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক খুরশীদ উল্লাহ সভাপতিত্বে ও প্রীতি সম্মেলন প্রস্তুতি কমিটি আহবায়ক ও উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদুর রহমান কবির এবং প্রীতি সম্মেলনের প্রধান সমন্বয়করী স্বরাজ ট্রাক্টরের বিভাগীয় রিজিওনাল ম্যানেরজার মোহাম্মদ মনসুর আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত এ আইজি সৈয়দ বজলুল করিম পিপি এম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক কুলাউড়া ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশ এবং কুলাউড়া আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান, কুলাউড়ার জয়চন্ডি ইউপি চেয়রম্যান কমর উদ্দিন আহমদ কমরু, হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ভারঃ প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা সিরাজুল হক, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ আলী, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ।
এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জদিদ হায়দার চৌধুরী, পতন উষার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমদ, দৈনিক ভোরেরডাক কমলগঞ্জ প্রতিনিধি জয়নাল আবেদীনসহ প্রীতি সম্মেলনের প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ। অনুষ্ঠান শেষে লটারী ও সাংস্কৃতি অনুষ্ঠান করা হয়েছে।