আওয়ামীলীগ খালি মাঠে নির্বাচন করতে চায় না স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

0
(0)

জয়নাল আবেদীন, কমলগঞ্জ
আওয়ামীলীগ খালি মাঠে নির্বাচন করতে চায় না, আগামী ডিসেম্বর মাসে দেশে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আর সেই খেলায় রেফারী হিসাবে দায়িত্ব পালন করবেন নির্বাচন কমিশন। সাহস থাকলে বিএনপি নির্বাচনে আসেন। দেশে নির্দলীয় সরকার ব্যবস্থা শেষ হয়ে গেছে। শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠিত হবে। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৩১ থেকে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি হেলিকপ্টারযোগে ১০ মার্চ শনিবার বেলা দেড় টায় কমলগঞ্জে এসে পৌঁছেন। বেলা ২টায় ফিতা কেটে নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট ভবনের উদ্বোধন করেন। পরে বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি’র সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল এবং ডা. তারানা জেরিন এর পরিচালনায় সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তৃতায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, বিগত বিএনপি সরকার জাতীয় চার নেতা হত্যার বিচার করেনি। বিএনপি সরকারের আমলে বাংলা ভাই, জঙ্গির উত্থান হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিদের দমন করেছেন। ফলে আমরা এখন শান্তিতে আছি। পার্লামেন্ট মেম্বার থাকাবস্থায় আমরা বিএনপি সরকারের সময়ে মার খেয়েছি। আমাদের মিটিং-মিছিল করতে দেয়া হয়নি। খালেদা জিয়ার বিরুদ্ধে আইন করে বাংলার জনগণ ন্যায় বিচার করেছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও মন্ত্রীর একান্ত সচিব খাজা আব্দুল হান্নান, স্বাস্থ্য সিলেট বিভাগ এর পরিচালক পরিচালক ড. নারায়ণ চন্দ্র সাহা, পরিবার পরিকল্পনা (যুগ্ম সচিব) সিলেট বিভাগ পরিচালক মোহাম্মদ কুতুব উদ্দিন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর চট্রগ্রাম ও সিলেট বিভাগ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.কে.এম বদরুল ইসলাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, সিভিল সার্জন ডা. সত্যকাম চক্রবর্তী, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপাক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সম্পাদক মিছবাউর রহমান, কমলগঞ্জ ইউএনও মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ পৌরসভা মেয়র মো. জুয়েল আহমদ প্রমুখ।
উল্লেখ্য, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) কর্তৃক বাস্তবায়িত ৮ কোটি ৩২ লক্ষ ৬ হাজার ৭০১ টাকা ব্যয়ে ৩১ থেকে ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.