গৌরনদীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আলমগীর ফকির গ্রেফতার

গৌরনদী প্রতিনিধি//
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ রোববার রাতে উপজেলার দক্ষিন বাটাজোর এলাকা থেকে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম গাঁজাসহ মোঃ আলমগীর হোসেন ফকির (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, গোপন সূত্রে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে এস,আই মোঃ মুজাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় রোববার রাত ৮টার দিকে উপজেলার দক্ষিন বাটাজোর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এ সময় ওই এলাকার বরিশাল-ঢাকা মহাসড়ক সংলগ্ন একটি কবরস্থানের পাশ থেকে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২৫ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ আলমগীর হোসেন ফকির (৪০)কে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ফকিরের বাড়ি উপজেলার দক্ষিন বাটাজোর গ্রামে। সে ওই গ্রামের মৃত বেলায়েত ফকিরের ছেলে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানার এস,আই মোঃ মুজাহিদুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন ফকিরকে গতকাল সোমবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।