কমলগঞ্জে কুইজ প্রতিযোগিতার ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণ

0
(0)

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে ভাষার মাস উপলক্ষে “সুহৃদ কুইজ প্রতিযোগিতা”-২০১৮ এর ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়। গতকাল ২৮ ফেব্রুয়ারী বুধবার আম্বিয়া কেজি স্কুলের হলরুমে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সভাপতি শাব্বির এলাহীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ সুহৃদ সমাবেশের উপদেষ্টা সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, আম্বিয়া কেজি স্কুলের অধ্যক্ষ মমতা সিনহা, সমাজসেবক ঈমান উদ্দিন, সাংবাদিক মোঃ মোস্তাফিজুর রহমান, জয়নাল আবেদীন, আসহাবুর ইসলাম শাওন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক নার্গিস আক্তার, স্বর্ণা দে, আবুল কাশেম, নুরুল ইসলাম, বিউটি রানী সিনহা, নুরুজ্জামান বেগম, শারমিন আক্তার প্রমুখ।
উল্লেখ্য, আম্বিয়া কেজি স্কুলের ৫ম শ্রেণীর ২২ জন শিক্ষার্থীদের অংশগ্রহণে সুহৃদ কুইজ প্রতিযোগিতা ৩জন শিক্ষার্থী সব্বোর্চ মার্ক পেয়ে উত্তীর্ণ হয়। ১ম স্থান অধিকার করে অস্মিতা সিনহা, ২য় স্থান অর্থি সিনহা মেধা ও ৩য় স্থান সানজিদ ইসলাম। অনুষ্ঠানে অতিথিরা ৩জন শিক্ষার্থীকে অভিনন্দনপত্র, সুহৃদ সম্মাননা স্মারক ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.