কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মির্জাপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ও আহলে সুন্নাত ওয়াল জামায়াত নেতা আব্দুল মুহিত হাসানীকে হামলার প্রতিবাদে এবং হামলাকারীকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল (২৬ ফেব্রুয়ারী) সোমবার বিকাল ৪টায় আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর উদ্যোগে শমশেরনগর চৌমুহনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন কর্মসূচী শেষে শমশেরনগর শহীদ মিনারে আহলে সুন্নাত ওয়াল জামায়াত কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. দুরুদ আলীর সভাপতিত্বে ও কাজী জোবায়ের আহমদ এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত শমশেরনগর শাখার আহ্বায়ক এইচ এম মোশাহিদ আলী, ছাত্রসেনা উপজেলা কমিটির সভাপতি সুমন আহমদ, ইউনিয়ন ছাত্রসেনার সভাপতি বদরুল আলম বিল্লাল, আব্দুল মুকিত হাসানী, মাওলানা এমরান আলী। প্রতিবাদ সভা শেষে শমশেরনগর বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।
সভায় বক্তারা বলেন, গত ২১শে ফেব্রুয়ারী পতনঊষারের টিলাগড়ের সন্ত্রাসী শাহীন কর্তৃক মির্জাপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মুহিত হাসানীকে রাস্তা গতিরোধ করে হামলা চালিয়ে আহত করে। এই হামলার পর স্থানীয় এলাকাবাসী সন্ত্রাসী শাহীনকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও অধ্যক্ষ আব্দুল মুহিত হাসানী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়ার ৬দিনেও পুলিশ আসামীকে গ্রেফতার করেনি। বক্তারা বলেন, অবিলম্বে হামলাকারীকে গ্রেফতার করা না হলে জেলাব্যাপী বড় ধরনের কর্মসূচী ঘোষনা করা হবে।