গৌরনদীতে ছাত্রলীগ নেতা টিপু ও কামালের মৃত্যুবার্ষিকী পালিত

0
(0)

আবদুল্লাহ আল নোমান,গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ,এম কামাল হোসেনের ২৭ তম মৃত্যু বার্ষিকী গতকাল বৃহস্পতিবার পালিত হয়েছে।
এ উপলক্ষে, গৌরনদী উপজেলা, সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ও গৌরনদী পৌর ছাত্রলীগের উদ্যোগে ও মরহুম দুই ছাত্রলীগ নেতার পরিবারের পক্ষ থেকে গতকাল দিনভর নানা কর্মসূচি পালন করা হয়েছে। সকালে কালো ব্যাচ ধারন, দলীয় কার্যালয় থেকে শোক র‌্যালী বের করা, দলীয় কার্যালয়ে ও মরহুমদ্বয়ের বাড়িতে দিনভর কোরআন খানি ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া মরহুমদ্বায়ের কবরে ফুল দিয়ে শ্রদ্ধানিবেদন করা হয়।
গতকাল দুপুরে উপজেলার পশ্চিম বাউরগাতি গ্রামে মরহুম খায়রুল আহসান টিপু’র বাড়িতে মিলাদ মাফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান, সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দিপ, সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজন, সাধারন সম্পাদক শরীফ নাহিয়ান হোসেন রাতুল, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মিলন খলিফা, সাধারন সম্পাদক প্রিন্স রোনাল্ড বেপারী, ছাত্রলীগ নেতা মোঃ আতিক মিয়া প্রমুখ।
উ¬েল্লখ্য, ১৯৯১ সালের এই দিনে বোমার আঘাতে গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ,এম কামাল হোসেন নিহত হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.