গৌরনদীতে মোবাইল ফোনে গৃহবধুর নগ্নছবি ইন্টারনেটে দেবরসহ ২ বখাটে গ্রেফতার

0
(0)

গৌরনদী প্রতিনিধি
গোপনে মোবাইল ফোনে গৃহবধুর নগ্নছবি ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল শনিবার সকালে উপজেলার লক্ষনকাঠী গ্রাম থেকে গৃহবধুর আপন দেবর সুজন বেপারী (২৮) ও তার সহযোগী রিপন সরদার (৩০) নামের দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে।
উপজেলার লক্ষনকাঠী গ্রামের দুবাই প্রবাসী সুমন বেপারীর স্ত্রী (২০) এর অভিযোগে জানাগেছে, স্বামীর দুবাইতে অবস্থানের সুযোগে তার আপন দেবর উপজেলার লক্ষনকাঠী গ্রামের নুর আলম বেপারী ছেলে সুজন বেপারী (২৮) এর কু-নজর পড়ে গৃহবধুর ওপর। ফলে বিভিন্ন সময় সে কু প্রস্তাব দিয়ে গৃহবধুকে নানা ভাবে উত্যক্ত করে আসছিল। এতে গৃহবধু সাড়া না দিলে দেবর সুজন বেপারী তার বড় ভাবীকে কৌশলে বাগে আনার প্রচেষ্টায় লিপ্ত হয়। সম্প্রতি ওই গৃহবধু তার নিজের রুমে বসে পড়নের কাপড় পরিবর্তনের সময় বখাটে দেবর সুজন বেপারী গোপনে তার মোবাইল ফোনের ক্যামেরায় গৃহবধুর নগ্নছবি ধারন করে। এরপর সে ওই ছবি দেখিয়ে গুহবধুকে বাগে আনার প্রচেষ্টা চালায়। এতেও গৃহবধু রাজি না হওয়ায় বখাটে দেবর ছবি মুছে ফেলার শর্তে গৃহবধুর কাছে মোটা অংকের টাকা দাবী করে। গৃহবধু টাকা দিতে অস্বীকার করলে বথাটে দেবর সুজন বেপারী ইমোর মাধ্যমে ওই নগ্নছবি তার বন্ধু একই গ্রামের মৃত মকবুল সরদারের ছেলে রিপন সরদার (৩০) এর মোবাইল ফোনে পাঠিয়ে দেয়। এরপর রিপন সরদার ওই নগ্নছবি গৃহবধুর স্বজনদের মোবাইলে ছড়িয়ে দিয়ে তাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় অতিষ্ঠ হয়ে ওই গৃহবধু গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে পর্নোগ্রাফী নিয়ন্ত্রন আইন ২০১২ এর ৮(১)(২)(৩)(৭) ধারায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই গৌরনদী মডেল থানার এসআই মোঃ মোশারফ হোসেনের নেতৃত্বে এএসআই আমিনুল ও এএসআই মফিজ হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গতকাল সকাল পৌনে ৯টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে বখাটে সুজন বেপারী (২৮) ও রিপন সরদার (৩০)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বখাটে সুজন বেপারী ও রিপন সরদারকে গতকাল দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়ে দেয়। উল্লেখ্য, বখাটে সুজন বেপারী অলিম্পিক বিস্কুট কোম্পানীর সেলসম্যান পদে কর্মরত। অপর বখাটে রিপন সরদার এলাকায় ঠিকাদারী ব্যবসার সাথে জড়িত।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.