টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয়েরবার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

গৌরনদী প্রতিনিধি
শত বছরের ঐতিহ্যবাহী বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা, মেধা পুরস্কার ও বেগম আলেয়া শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান গতকাল সোমবার সকাল থেকে দিনব্যাপী বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন হাওলাদারের সভাপতিত্বে সকাল ৯টায় শুরু হয়ে দিনব্যাপী অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী পৌর মেষর ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন। গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান ফরহাদ মুন্সী, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের গৌরনদী প্রতিনিধি খোন্দকার মনিরুজ্জামান মনির, গৌরনদী পৌর কাউন্সিলর সিকদার মোঃ খোকন, সেলিনা আক্তার, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ শাহজাহান বেপারী, সাধারন সম্পাদক আলগীর হোসেন, ইতালী প্রবাসী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামরুল ইসলাম দিলীপ, গৌরনদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক মানবজমিনের গৌরনদী প্রতিনিধি এম, আলম।
বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান, ক্রীড়া শিক্ষক মোঃ রহিম ফকির, সিনিয়র সহকারী শিক্ষক বিপ্লব কুমার চক্রবর্তী, আব্দুল ওহাব মোল্লা প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীর মাঝে জনপ্রতি ১ হাজার টাকা করে বেগম আলেয়া শিক্ষাবৃত্তির সবমোট ১ লক্ষ টাকা প্রদান করেন।