কমলগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর ক্রেডিট সুপারভাইজার আর নেই

0
(0)

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর ক্রেডিট সুপারভাইজার ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সিতাংশু রঞ্জন পাল ওরপে রতন (৫০) শুক্রবার সকাল ৮টায় ভারতের ব্যাংগ্যালুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার সকালে প্রয়াত সিতাংশু রঞ্জন পালের মরদেহ এয়ার এ্যাম্বুলেন্সের একটি ফ্লাইটে ঢাকাস্থ শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসে। সন্ধ্যায় ভানুগাছবাজারস্থ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়িতে আনা হয়। সেখানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। বুধবার রাতেই মাধবপুর ইউনিয়নের লংগুরপার গ্রামের নিজ পারিবারীক শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। তিনি কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের লংগুরপাড় গ্রামের প্রয়াত শিক্ষক রবীন্দ্র কুমার পালের দ্বিতীয় পুত্র।
সিতাংশু রঞ্জন পাল-রতনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.