কমলগঞ্জে আন্তনগর পারাবত ট্রেনের ধাক্কায় এক সিএনজি ক্ষতিগ্রস্ত

0
(0)

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশনে সিএনজি চালকের অসাবধানতার স্টেশন সংলগ্ন রেলের লেভেল ক্রসিং-এ আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একটি সিএনজি ক্ষতিগ্রস্ত হয়েছে। সিএনজির যাত্রী এক মহিলা আহত হয়েছেন। ১৩ জানুয়ারি বিকালে পৌনে ৫টায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭১০ নং ডাইন আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেন ভানুগাছ স্টেশনে প্রবেশ করছিল। ট্রেনটির স্টপেজ ভানুগাছে থাকায় ধীর গতিতে ট্রেনটি প্রবেশের সময় ট্রেনের আগেই যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১৫৭৭৯) লেভেল ক্রসিং অতিক্রম করার চেষ্টা করে। এসময়ই আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ঢাক্কায় সিএনজি ঢমুড়ে পড়ে।

এতে সিএনজি অটোরিক্সার যাত্রীরা আহত হলেও আসমা বেগম(২৫) নামের এক মহিলা যাত্রী গুরুতর আহত হন। তার বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামে। সে আব্দুল আহাদের স্ত্রী। তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেও সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভানুগাছ রেলওয়ে স্টেশন মাষ্টার মো: শাহাব উদ্দীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিএনজি চালকের অসাবধানতার কারণেই এ ঘটনাটি ঘটে। এ লেবেল ক্রসিং-এ কোন গেইট নেই। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মঈনুল ইসলাম বলেন, আহস আসমা বেগমের হাতে ও মাথায় বেশ জখম থাকায় তাকে মৌলভীবাজার সদও হাসপাতালে স্থানান্তর করা হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.