গৌরনদীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

0
(0)

গৌরনদী প্রতিনিধি
শিক্ষা ব্যাবস্থাকে জাতীয় করনের লক্ষে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদীতে ঘন্টাব্যাপী মানববন্ধন, বিক্ষোভ মিছিল, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
উপজেলার সকল বেসরকারী স্কুল কলেজ এর শিক্ষকগনের অংশগ্রহনে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ড এলাকায় বেলা ১১টায় শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে এ মানববন্ধন কর্মসূচী। এরপর শিক্ষকদের অংশগ্রহনে উপজেলা সদরে একটি বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে এক বিশাল শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম পরিষদের আহবায়ক স্বপন কুমার মন্ডল, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফেডারেশন গৌরনদী উপজেলা শাখার সহসভাপতি ও সংগ্রাম পরিষদের যুগ্ন আহবায়ক মোঃ ফরিদুল ইসলাম, বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) গৌরনদী উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সংগ্রাম পরিষদের যুগ্ন আহবায়ক মোঃ মফিজুর রহমান খান, বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সংগ্রাম পরিষদের যুগ্ন আহবায়ক মোঃ মজিবুর রহমান তালুকদার, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সভাপতি ও সংগ্রাম পরিষদের যুগ্ন আহবায়ক আব্দুল আউয়াল লোকমান, বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ব্রজেন্দ্রনাথ বিশ্বাস, গৌরনদী গালস স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মীর আব্দুল আহসান আজাদ, খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন, সহকারী শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সভাপতি ও টরকী বন্দর ভিক্টোরি মাধ্যমিক দিব্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল ওহাব, পালরদী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এইচ,এম ইলিয়াস প্রমুখ।
সমাবেশ শেষে শিক্ষক নেতৃবৃন্দগন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তারের মাধ্যমে তাদের দাবী আদায়ে প্রধানমন্ত্রী বরাবরে ১১ দফা দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.