কমলগঞ্জে হামলা চালিয়ে আসামী ছিনতায়

0
(0)

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পাহাড় ঘেষা বাঘমারা গ্রামে বন আইনের ৮ মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে ধরার পর রাতে আসামীর স্বজনরা হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়। আসামী পক্ষের হামলায় এক এসআই, দুই এএসআই ও এক পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ আত্ম রক্ষার্থে ২ রাউন্ড ফাঁকাগুলি ছুড়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্চে। শনিবার রাত ২টায় এ ঘটনাটি ঘটে।

থানা সূত্রে জানা যায়, সদর ইউনিয়নের বাঘমারা গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুল মতলিব (৩৮) এর উপর বন আইনে ৮টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামী। শনিবার রাত ২টায় কমলগঞ্জ থানার এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই মহসীনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামী মতলিবকে আটক করে। এসময় মতলিবের হাল্লা চিৎকারে তার স্বজনরা এসে পুলিশের উপর হামলা চালিয়ে ধৃত আসামী মতলিবকে ছিনিয়ে নেয়। হামলায় এসআই চম্পক ধাম, এএসআই আব্দুল হামিদ, এএসআই সুশেন ও রিজার্ভ পুলিশ সদস্য দীপেন্দ্র দাশ আহত হন। এসময় আত্মরক্ষার্থে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। রাতেই আহত এক এসআই, ২ এএসআই ও এক সদস্যকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি আসামী মতলিবসহ হামলাকারী আসামীদের গ্রেফতারে জোর অভিযান চালানো হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.