কমলগঞ্জের আম্বিয়া কেজি স্কুলে অভিভাবক দিবস পালিত

কমলগঞ্জ মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ফলাফল প্রকাশ ও অভিভাবক দিবস পালিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় এ দিবস পালিত হয়েছে।

আম্বিয়া কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ মমতা রানী সিনহার সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক নুরজাহান বেগম ও বিউটি সিনহার যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগী অধ্যাপক মোঃ শরিফুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন, দমায়ময় সিংহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রুপেন্দ্র কুমার সিংহ ও আম্বিয়া কেজি স্কুলের প্রতষ্টিাতা ব্যাংকার মোঃ সালাহ উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল পারভেজ চৌধুরী শাহীন, অভিভাবক মো: আনোয়ার হোসেন, শিলা আহমেদ, স্কুলের সহকারী শিক্ষক নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্টানে শেষে বার্ষিক ফলাফল ঘোষনা, গর্বিত মা, সেরা উপস্থিতি শিক্ষার্থীদের মধ্যে ফলাফল বিবরণী, ক্রেষ্ট ও মেডেল প্রদান করেন অতিথিরা। অভিভাবক দিবসে প্রায় ২ শতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন।
হকে ভেজাল ঘি তৈরীর দায়ে জরিমানাসহ লক্ষাধিক টাকা মূল্যের সামগ্রী ধ্বংসের সত্যতা নিশ্চিত করেন।