আগৈলঝাড়ায় দুই শতাধিক গৃহহীনদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন আবুল হাসানাত আবদুল্লাহ

0
(0)

জয় রায়, আগৈলঝাড়া প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা “দেশের একটি লোকও গৃহহীন থাকবে না” বাস্তবায়ন লক্ষ্যে গৃহহীন, গরীব ও দুস্থঃদের মধ্যে গৃহ নির্মানের জন্য ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।
শনিবার সকালে আগৈলঝাড়া উপজেলা পরিষদ হলরুমে ২শ ৭১টি গৃহহীন, গরীব ও দুস্থঃ পরিবারের মধ্যে ১বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৩হাজার টাকা করে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জাতির পিতার ভাগ্নে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি একথা বলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশের গরীবদের জন্য ভাবেন ও কাজ করেন। আর সাবেক প্রধানমন্ত্রী খলেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, এদেশের গরীবদের অর্থ বিভিন্ন দেশে পাচার করে বিলাসী জীবন যাপন করছেন তিনি ও তার ছেলে তারেক জিয়া। যার প্রমান হিসেবে তিনি বলেন, সম্প্রতি গ্রেফতার হওয়া প্রভাবশালী ধর্নাঢ্য সৌদি যুবরাজ সালমান সে দেশের আইন শৃংখলা বাহিনীর জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তাঁর ব্যবসায় মুলধনের উৎস খালেদা জিয়া, নওয়াজ শরীফসহ চার ধর্নাঢ্য ব্যক্তি।
জিজ্ঞাসাবাদে সে আরও জানিয়েছে, প্রতি তিন মাস পরপর তার মুলধন বিনিয়োগকারীদের লভ্যাংশ তাদের কাছে পাঠিয়ে দেয়া হয়। এছাড়ারাও স্কটল্যান্ড ইয়ার্ডের তদন্ত রিপোর্ট অনুযায়ি তারেক জিয়ার বিদেশে ১৬হাজার কোটি টাকা বিনিয়োগ রয়েছে; যার প্রমান রয়েছে। সাবেক প্রধানমন্ত্রীর বিপরীতমুখী চিত্র হিসেবে বর্তমান প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন প্রধান অতিথি। পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্তরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।
ঢেউটিন ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ৪নং গৈলা মডেল ইউপি চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন। এসময় উপস্থিত ছিলেন প্রধান এমপি’র ব্যাক্তিগত সহকারী খায়রুল বাশার, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়কারী আবু সালেহ লিটন, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ উপকারভোগী গৃহহীনরা।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.