কমলগঞ্জে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরন

0
(0)

কমলগঞ্জ মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৭৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরন করা হয়েছে।১১ ডিসেম্বর বেলা দেড়টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের মাধ্যমে ল্যাপটব বিতরন করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুল হক এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ও পতনউষার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ।

বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশাররফ হোসেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জয় হাজরা, সহকারী শিক্ষা কর্মকর্তা মনোরমা দেবী। প্রধান অতিথি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে সম্পূর্ণরুপে ডিজিটাল বাংলাদেশ হিসাবে গড়ে তোলার লক্ষ্যে এখন সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে ল্যাপটপ বিতরণ করছে। এটি আওয়ামী সরকারের নির্বাচনী ইস্তেহারের একটি অংশ। পর্যায়ক্রমে বাকি বিদ্যালয়গুলিতে ল্যাপটপ বিতরণ করা হবে। তিনি উপস্থিত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের বলেন, ল্যাপটপ নিয়ে বিদ্যালয়ে ফেলে রাখলে চলবে না। শিক্ষকরা এটি ব্যবহার করতে হবে। শিক্ষকরা চাইলে নিজে নিজেদের বিদ্যালয়কে ডিজিটাল করে নিতে পারবেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.