চা বাগানে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
(0)

কমলগঞ্জ মৌলভীবাজার সংবাদদাতা
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে নিজের বসত ঘরের সামনের একটি চাতলাগাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নবম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাত দুইটায় চাতলাপুর চা বাগানের বেগুন টিলা শ্রমিক বস্তির এলাকায় এ স্কুল ছাত্রীর লাশটি উদ্ধার হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, বেগুন টিলা শ্রমিক বস্তির চা শ্রমিক ধনা হৃধনের মেয়ে কান্তি হৃধন (১৫) কে রাতে ঘরে না পেয়ে অনেক খুজাখুজির পর নিজেদের বসত বাড়ির সামনের একটি চালতা গাছে ওড়না নিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ পাওযা যায়। সে শরীফপুর ইউনিয়নের তেলিবিল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।
ছাত্রী ধনা হৃধন বলেন, চালতা গাছের কান্ডের একটু উপরে ওড়না দিয়ে বাঁধা ও এক দিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। তবে তার দুই হাটু ও পা মাটির সাথে লাগানো ছিল। ধারনা করা যাচ্ছে কেউ হত্যার পর লাশটিকে গাছের সাথে বেঁধে রাখে।

ঘটনার খবর পেয়ে কুলাউড়া থানার উপ-পরিদর্শক সনাক কান্তি দাশের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে সুরতহাল তৈরীর পর লাশ উদ্ধার করে। উপ-পরিদর্শক সনাক কান্তি দাশ বলেন, প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে ছাত্রীটি আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত ছাড়া আসল তথ্য পাওযা যাবে না।

চাতলাপুর চ াবাগান পঞ্চাযেত সভাপতি মাখন বাউরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যেভাবে লাশটি গাছের সাথে ছিল তাকে মৃত্যু নিয়ে সন্দেহ থাকে। আর এ ঘটনার পর চা বাগানে কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

কুলাউড়া থানার ওসি মো: শামীম মুসা চাতলাপুর চ াবাগানে গলায় ফাঁস দেওয়া অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.